Sunday, April 22, 2018

Trinamool Congress (TMC) flexes their musscle by holding a rally at Bijanbari-Darjeeling. বিমল গুরুং এর গড়ে তৃনমূলে বিশাল জন সভা, পাহাড়ে উদ্দীপনা..




বিজনবাড়ির লোদোমা বাজারে (দার্জিলিং) ১৮ই এপ্রিল ২০১৮ নাগরিক  অভিনন্দন  সভা অনুষ্ঠিত হল তৃণমূল প্রভাবিত দার্জিলিং জল বিদ্যুৎ  কর্মচারী  সংগঠনের উদ্যোগে।



উপস্থিত ছিলেন শ্রীমতী  শান্তা ছেত্রী (সাংসদ),

স্বরুপ চট্টোপাধ্যায়  (সভাপতি,জলবিদ্যুৎ  কর্মচারী  সংগঠন)

প্রমোদ লাউয়াটি (কনভেনর, বিজনবাড়ি ব্লক তৃণমূল)

শ্রীমতী  ইয়োনজন  (কনভেনর, বিজনবাড়ি ব্লক তৃণমূল)

শানগ্যানডেন শেরপা  (সহ সভাপতি, বিজনবাড়ি ব্লক তৃণমূল)

ডিপি রাওয়ালি  (সাধারন সম্পাদক , বিজনবাড়ি ব্লক তৃণমূল)

মধুকর প্রধান ( সহ-সভাপতি,জল বিদ্যুৎ  কর্মচারী  সংগঠন)



এছাড়া শেরপা বোর্ড, লিম্বু বোর্ড,তামাঙ্গ বোর্ড, লেপচা বোর্ড,ভুটিয়া বোর্ডের প্রতিনিধি এবং অনেক বিশিষ্ট জনেরা উপস্থিত ছিলেন।






এই প্রথম বিমল গুরুঙ্গের গড় বলে পরিচিত  বিজনবাড়িতে সমতলের কোনো দল এত বড় সভা করল। সভাটি উপলক্ষে লোদমা বাজার সংলগ্ন  এলাকা তৃণনূলের ফ্লাগ। ফেস্টুনে ঢেকে গেছিলো।


সাংসদ শান্তা ছেত্রী তার বক্তব্যে বলেন স্থানীয় সমস্যা সমাধান ও WBPDCL এর ক্যাসুয়াল ও কন্ট্রাচুয়াল শ্রমিক স্থায়ী করনের লক্ষে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত শক্ত করতে হবে। সাংসদ তৃণমূলে  নতুন যোগদান করা সকলকে স্বাগত  জানান।
সংগঠনের সভাপতি স্বরুপ চট্টোপাধ্যায় বলেন পাহাড় আমাদের  প্রিয় নেত্রী  মমতা বন্দ্যোপাধ্যায়ের হৃদয় জুড়ে রয়েছে। তৃনমূল  উন্নয়নে বিশ্বাসী  তাই আমাদের  সংগঠন তৃণমূল কংগ্রেসের  সাথে সমন্বয়ের মধ্যমে শ্রমিক স্বার্থ  রক্ষায় স্বচেষ্ট থাকবে। সংগঠনের সহ সভাপতি মধুকর প্রধান বলেন আমাদের  সংগঠন শুধু জলবিদ্যুৎ  প্রকল্পের শ্রমিক  দের জন্য নয় সংগঠন এলাকার সাধারণ মানুষের জন্যও কাজ করবে।
দার্জিলিং  মহিলা তৃণমূলের সভানেত্রী সারদা রাই সুব্বা বলেন যে পাহাড়ের গর্ব এই যে মমতা ব্যানার্জী পাহাড়ের অভিভাবিকা। পাহাড়ের মানুষ তৃণমূলের সঙ্গে আছে। তিনি সরকারের কাছে অনুরোধ করেন যে পাহাড়ের আন্দোলনের সময় অনেক সাধারণ মানুষের নামে কেস হয়েছে সেগুলো যেন তুলে নেওয়া হয় যাতে তারা আবার রাজনিতির মুল স্রোতে ফিরতে পারে।
TMC's Rajyasabha MP Smt. Shanta Chhetri's address at Lodhoma - Bijonbari Block, Darjeeling District
YouTube link: https://youtu.be/pJUjxMYtZdE
TMC leader Saroop Chattopadhyay's address at Lodhoma - Bijonbari Block, Darjeeling District.
YouTube link : https://youtu.be/4SAcF_BUCmw
Please see other posts in this blog page by clicking "Home" or from "My Favorite Posts" / "Popular Posts" / "Archives" sections, and if any remarks please feel free to post.
Thanks & Vande Mataram!! Saroop Chattopadhyay.

No comments:

Post a Comment